1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিএনপির রোডমার্চ শুরু

  • আপডেট টাইম : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:: সরকার পতনের এক দফা দাবী আদায়ে বরিশাল বঙ্গবন্ধু উদ্যান থেকে পিরোজপুর অভিমুখে ৬০ কিলোমিটারের রোডমার্চ শুরু করেছে বিএনপি। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে উদ্বোধনী সমাবেশ থেকে এই কর্মসূচি শুরু হয়।

উদ্বোধনী সমাবেশে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বেগম সেলিমা রহমান, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সারোয়ার, হারুনুর রশিদ, অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন প্রমূখ।

বক্তারা বলেন, জনগণ জেগে উঠেছে। এই অবৈধ ফ্যাসিস্ট সরকারকে আর গদিতে থাকতে দিবে না। দুর্নীতিতে তলিয়ে গেছে দেশ। শেখ হাসিনার সরকার চাইছে প্রশাসনকে ব্যবহার করে ক্ষমতায় টিকে থাকতে। কিন্তু সেই স্বপ্ন দিবা স্বপ্নই থেকে যাবে। জনগণ পথে নেমে এসেছে। এই সরকারের পতন না ঘটিয়ে আমরা ঘরে ফিরবো না।

বক্তারা আরও বলেন, আমাদের বক্তব্য অত্যন্ত স্পষ্ট। এই অবৈধ হাসিনা সরকারের অধিনে আর কোনো নির্বাচন জনগণ মেনে নিবে না।

রোডমার্চ কর্মসূচিতে আরও উপস্থিত আছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তম, বিএনপি নেতা আলতাফ হোসেন চৌধুরী, নাজিমুদ্দিন আলম, যুবদলের সুলতান সালাউদ্দিন টুকু, ছাত্রদলের রাশেদ ইকবাল খানসহ কেন্দ্রিয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

পূর্বঘোষণা অনুযায়ী রোডমার্চ সফল করতে ভোর থেকেই বঙ্গবন্ধু উদ্যানে জড়ো হতে থাকে হাজারো নেতাকর্মী। বিভাগের ৬ জেলা থেকে বাস, ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেল নিয়ে বরিশাল এসে পৌঁছান তারা। কেন্দ্রিয় নেতাকর্মীদের নেতৃত্বে রোডমার্চটি পিরোজপুর অভিমুখে এগিয়ে যেতে শুরু করেছে।

রোডমার্চটি ঝালকাঠি এলজিইডি মোড় হয়ে রাজাপুর, ভান্ডারিয়া হয়ে পিরোজপুরের শিয়ালকাঠি এলাকায় গিয়ে শেষ হবে। সেখানে বক্তব্য দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও বেগম সেলিমা রহমানসহ পিরোজপুরের স্থানীয় নেতারা।

উল্লেখ্য, আগামী ২৬ সেপ্টেম্বর খুলনা বিভাগে, ১ অক্টোবর ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ, ৩ অক্টোবর ফরিদপুর বিভাগীয় রোডমার্চ, ৫ অক্টোবর কুমিল্লা থেকে চট্টগ্রাম পর্যন্ত রোডমার্চ করবে বিএনপি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..